মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

মানবতার ফেরিওয়ালা শোভনের রোগ মুক্তি কামনায় আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

মানবতার ফেরিওয়ালা শোভনের রোগ মুক্তি কামনায় আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জাগ্রত তারুণ্য এর ফাউন্ডার এন্ড প্রেসিডেন্ট মানবতার ফেরিওয়ালা শোভনের রোগ মুক্তি কামনায় আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার আগৈলঝাড়া উপজেলা জাগ্রত তারুণ্যের ইউনিট সদস্যদের উদ্দ্যেগে জুমা নামাজ বাদ কেন্দ্রিয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাগ্রত তারুণ্যের ইউনিট এর সভাপতি সালিহিন, সহ-সভাপতি পারভেজ হোসেন, অহিদুল খানসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি হন।
উলেখ্যঃ অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জাগ্রত তারুণ্য এর ফাউন্ডার এন্ড প্রেসিডেন্ট দেশসেরা তরুণ উদ্যোক্তা ও ইয়ুথ লিডার মোঃশাহবাজ মিঞা শোভন কোভিড -১৯ এর সংকটকালীন সময় মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরন,অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান, সেহরী ও ইফতার বিতরন, ঈদ উপহার সামগ্রী বিতরন, অভুক্ত বেওয়ারিশ কুকুরদের খাবার ও চিকিৎসা করানো,আম্পান ও ইয়াশে তিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো,রক্ত, প্লাজমা,অক্সিজেন সার্ভিস, ফ্রি হোম ডেলিভারি সার্ভিস, শীত বস্ত্র বিতরন, এবং বিভন্ন সচেতনতা মূলক ক্যাম্পেইন ও ব্যাতিক্রমী সব মানবসেবা মূলক কাজ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com